মুরিদকে গর্ভবতী করলেন পীর!

Spread the love

নাগরিক ডেস্ক: মুরিদ বানিয়ে শারীরিক সম্পর্ক। এরপর মুরিদ অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ে করলেন পীর। ঘটনাটি ঘটেছে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায়। আর মো. ওয়াহিদ নামের ওই পীরের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেশ কিছুদিন আগে ফরিদপুরের ভাঙ্গা থেকে মাদারীপুর সদরের গাছবাড়িয়ায় এসে আস্তানা বানান মো. ওয়াহিদ নামে এক ব্যক্তি। নিজেকে পীর পরিচয় দিয়ে বিভিন্ন মানুষকে মুরিদ বানানো শুরু করেন তিনি। গ্রামের সহজ-সরল মানুষদের কাছ থেকে পানি পড়া ও তাবিজ দিয়ে কৌশলে অর্থ হাতিয়ে নেন ওয়াহিদ।

মুরিদদের মধ্যে এক তরুণীর প্রতি নজর পড়ে ওয়াহিদের। এরপর ওই তরুণীর সঙ্গে তার শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে ওই তরুণী অন্তঃসত্ত্বাও হয়ে পড়েন।

গাছবাড়িয়া এলাকায় বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ওয়াহিদকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করেন। স্থানীয়দের চাপে ওই তরুণীকে বিয়ে করেন তিনি। বিয়ের পর স্ত্রীকে সঙ্গে নিয়ে গ্রামের বাড়ি ভাঙ্গার বাকপুরায় চলে গেছেন কথিত এ পীর।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওগাতুল হাসান বলেন, ‘আমরা বিষয়টি শুনেছি। এখনো কেউ অভিযোগ নিয়ে আসেননি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *