দুস্থদের ঘরে ঘরে ইউপি সদস্যের ত্রান

Spread the love

হিজলা সংবাদদাতা: বরিশালের হিজলা উপজেলা মেমানিয়া ইউনিয়নে বিনাপ্রতিদন্ধীতায় নির্বাচিত ইউপি সদস্য ওয়াব আলী গোলদার করোনা ভাইরাসে কর্মহীন হয়েপড়া অসহায় গরিব দুস্থদের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌছে দিয়ে দৃস্টান্ত স্থাপন করলেন। জানা যায়, মেমানিয়া ইউনিয়নের চর দূর্গাপুর গ্রামের ইউপি সদস্য কর্মহীন হয়েপড়া অসহায় গরিবদুস্তদের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মোটরসাইকেল ও ভ্যান যোগে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এতে করে সাধারন মানুষের মনে স্বস্তি ফিরে এসেছে।
স্থানীয় সচেতন মহল বলছে এভাবে যদি সকল চেয়ারম্যান, মেম্বার অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিত তাহলে কিছুটা হলেও করোনা ভাইরাসের মহামারি থেকে রক্ষা পেত। হতদরিদ্র চরগূর্গাপুর গ্রামের আলঙ্গীর হাওলাদার বলেন, সোমবার মেম্বার ওয়াব আলী গোলদার আমার বাড়িতে মোটরসাইকেলে করে ভিজিডি কার্ডের ৬০ কেজি চাল বাড়ি পৌছে দিয়েছে। এতে আমার পরিবার ও আতœীয় স্বজন মেম্বারের সেবায় মুগ্ধ।
ইউপি সদস্য ওয়াব আলী গোলদার বলেন, আমি সাধারন মানুষের দোড়গোড়ায় সেবা পৌছে দিচ্ছি। এতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন বলেন, ওয়াব আলী মেম্বারের নির্বাচনী এলাকায় কিছু কর্মের কারনে সাধারন মানুষের মন জয় করে নিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *