বরিশালে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিচালকসহ ২৬ জন একযোগে বদলী

Spread the love

নাগরিক রিপোর্ট : মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের বরিশালের উপ পরিচালক এএএম হাফিজুর রহমানসহ বিভাগীয় ও জেলা পর্যায়ের ২৬ কর্মকর্তাকে রোববার (১৯ এপ্রিল) একযোগে বদলী করা হয়েছে। শনিবার (১৮ এপ্রিল) অধিদপ্তরের বরিশাল আঞ্চলিক কার্যালয়ে জনসমাগম করে মদ বিক্রি এবং এ ঘটনার ছবি ধারন করতে যাওয়া একটি টিভি চ্যানেলের ক্যামেরাম্যানকে মারধরের ঘটনার ২৪ ঘন্টার মধ্যে ২৬ জনকে বদলী করা হলো।
রোববার বিকালে উপ পরিচালকসহ ২৬ জনকে বদলী করার তথ্যের সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।
জানা গেছে, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ওয়েবসাইটে পৃথক দুটি আদেশে ২৬ কর্মকর্তা-কর্মচারীকে বদলীর আদেশ দেয়া হয়। তাদেরকে আগামী ২৬ এপ্রিলের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেয়া হয়। অনথ্যায় ২৭ এপ্রিল তাদের বর্তমান কর্মস্থল অবমুক্ত বলে ঘোষিত হবে।
উল্লেখ্য, বরিশাল নগরীর ভাটিখানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের আঞ্চলিক কার্যালয়ে মদ বিক্রির জন্য রোববার দুপুরে লকডাউন উপেক্ষা করে জনসমাগম ঘটানো হয়। একটি বেসরকারি টিভি চ্যানেলের ক্যামেরামান ছবি তুলতে গেলে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে অধিদপ্তরের নিরাপত্তাপ্রহরীরা ক্যামেরাম্যানকে ভেতরে আটকে মারধর ও ক্যামেরা ভেঙ্গে ফেলে। খবর পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সেখানে গিয়ে মাদকের গোডাউন সিলগলা করে দেন। পরে বিভাগীয় কমিশনার এ ঘটনা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উর্ধ্বতন মহলে অবহিত করেন।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *