বানারীপাড়ায় চোর অপবাদে পিটিয়ে আহত যুবকের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট :বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের নলশ্রী গ্রামে চুরির অপবাদে নির্যাতনের শিকার যুবক কাওসার কবিরাজ (৩২) মারা গেছেন। বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তার মৃত্যু ঘটে। গত ১৩ এপ্রিল বিকালে তিনি নির্যাতনের শিকার হয়ে গুরুতর আহতবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
কাওছার কবিরাজ নলশ্রী গ্রামের আব্দুর রব কবিরাজের ছেলে। পেশায় তিনি দিনমজুর ছিলেন।
কাওসারের মা রোকসানা বেগম জানান, ১৩ এপ্রিল প্রতিবেশী জনৈক মামুনের মোবাইল ফোন সেট চুরি হয়। মামুনের পক্ষ নিয়ে প্রতিবেশী কাঞ্চন ও তার ছেলে জহিরুল চুরির দায় কাওসারের ওপর চাপায়। তারা আরও কয়েকজন সহযোগী নিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কাওসারকে চোর অপবাদ দিয়ে বেদম মারধর করে। এতে কাওসারের বাম হাত ভেঙ্গে যায়। তাকে প্রথমে বানারীপাড়া উপজেলা হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছিল।
রোকসানা বেগম জানান, হামলাকারী কাঞ্চনের সঙ্গে জমিজমা নিয়ে তার পরিবারের পূর্ব বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী কাওসারকে চোর অপবাদ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।
বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানান, হত্যার অভিযোগ মৌখিকভাবে শুনেছেন। এ পর্যন্ত লিখিত অভিযোগ দেয়নি নিহতের পরিবার। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *