বরিশালে ৫ শতাধিক অস্বচ্ছল পরিবারকে খাদ্য সামগ্রী উপহার

Spread the love

নাগরিক রিপোর্ট: করোনা সংক্রামন পরিস্থিতিতে বরিশালে অস্বচ্ছল, হতদরিদ্র ও শ্রমজীবীদের পাশে এগিয়ে এলো বেসরকারী সংগঠন আমার বাংলাদেশ ফাউন্ডেশন। শুক্রবার ‘জীবনের জন্য খাদ্য কর্মসুচী’র আওতায় সংগঠনটির পক্ষ থেকে ৫ শতাধিক অস্বচ্ছল পরিবারকে ২০ কেজি করে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়।
নগরীর সিএন্ডবি রোডে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের নিজেস্ব কার্যালয়ে সামাজিক দুরতœ বজায় রেখে খাদ্য সামগ্রী উপহার প্রদান করেন সংগঠনের চেয়ারম্যান ড. মো: ইমরান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অফিসার সাজ্জাত পারভেজ, সংগঠনের সদস্য মেহেদী হাসান শুভ, রবীন চন্দ্র রায় প্রমূখ।
খাদ্য সামগ্রী উপহার পাওয়া প্রতিবন্ধী মো: রানা বলেন, করোনায় চরম অভাবে পড়েছেন তিনি। কি খাবেন তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। এই সংগঠনের মাধ্যমে চাল, ডাল, পিয়াজ, তেল, লবন, চিনি, সেমাই, আলু খাদ্য সহায়তা পেয়ে তিনি সস্তি প্রকাশ করেন। একই ধরনের মতামত প্রকাশ করেন, চাঁদমারী মসজিদের ইমাম, মুয়াজ্জিন, হতদরিদ্র নারী সেতারা বেগম ও পারুল বেগম।
এ প্রসঙ্গে আমার বাংলাদেশ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. মো: ইমরান চৌধুরী বলেন, প্রানঘাতী করোনায় খাদ্য সংকটে পড়া প্রকৃত অসহায় পরিবারের পাশে দাড়িয়েছে তার সংগঠন। সেচ্ছাসেবী এ সংগঠনের অন্যতম লক্ষ্য জীবনের জন্য খাদ্য কর্মসুচী বাস্তবায়ন করা। ইতোমধ্যে প্রথম ফেইজে তারা ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা উপহার দিচ্ছেন। পবিত্র মাহে রমজান এবং ঈদ উল ফিতরের জন্য এ কার্যক্রম অব্যাহত রাখবে আমার বাংলাদেশ ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *