জুয়ারী ছেলের লাঠির আঘাতে পিতা নিহত

Spread the love

রাজাপুর (ঝালকাঠী) প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুর উপজেলায় কলেজপড়–য়া মাদকসেবী ও জুয়ারী ছেলের লাঠির আঘাতে পিতা ইসমাইল হোসেন আকনের (৫২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইসমাইল আকনের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) গুরুতর আহত হয়ে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উপজেলার কাঠিপাড়া এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত জুয়ারী ছেলে মাহফুজকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি উপজেলার উত্তর তারাবুনিয়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত ৪ জুয়াড়িকে আটক করে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে। এ ঘটনা জানার পর ইসমাইল হোসেন রোববার রাতে ছেলে মাহফুজের ঘরে রাখা একটি জুয়ার কোড ও খেলার সরঞ্জাম বাইরে ফেলে দেয়। এতে বাবা-ছেলের মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে মাহফুজ ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে তার পিতার মাথায় আঘাত করে। মা রোকয়া বেগম দৌড়ে এসে ছেলেকে বাধা দিলে মাহফুজ লাঠি দিয়ে মায়ের মাথায়ও আঘাত করে।
প্রতিবেশীরা ইসমাইল আকন ও রোকেয়া বেগমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হলে রোববার গভীর রাতে ইসমাইল আকন মৃত্যুবরন করেন।
স্থানীয়রা আরও জানান, মাহফুজ পাশ্ববর্তী কাউখালী উপজেলার কাঠালিয়া টেকনিক্যাল কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে এলাকায় চিহ্নিত জুয়ারী, মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। এলাকায় সে জুয়ারী মাহফুজ নামে পরিচিত।
পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ইসমাঈল আকন ঢাকায় একটি গার্মেন্টসে চাকুরি করতেন, তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী ও সন্তানদের নিয়ে ইসমাঈল আকন ঢাকায় বসবাস করতেন। মাঝে মাঝে তিনি এলাকায় আসতেন। সম্প্রতি তিনি করোনার ছুটিতে বাড়িতে এসেছিলেন।
এ বিষয়ে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাহিদ হোসেন জানান, ঘাতক মাহফুজকে আটক এবং মামলা দায়ের হয়েছে।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *