শ্রমিকের জন্য রেশনিং চালুসহ ১০ দফা দাবীতে মানববন্ধন

Spread the love

নাগরিক রিপোর্ট: ১০ দফা দাবীতে বরিশালে সোমবার মানববন্ধন করেছে ট্রেড ইউনিয়ন কেন্দ্র। এর মধ্যে উল্লেখযোগ্য- প্রধানমন্ত্রী ঘোষিত নগদ অনুদান জীবন ধারণের উপযোগী করা, অনিয়ম-দুর্নীতি ও স্বজনপ্রীতি দূর করে পর্যাপ্ত ত্রান বরাদ্দ বিতরন, সকল শ্রমিকের বকেয়া বেতন দ্রæত পরিশোধ, সাধারন শ্রমিকদের জন্য রেশনিং চালু এবং করোনা আক্রান্ত শ্রমিকের চিকিৎসা। নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি স্বপন দত্তে¡র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি অ্যাডভোকেট একে আজাদ, মহানগর রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আখতারুজ্জামান শপ্রæ, ইমারত শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলাউদ্দিন মোল্লা, জেলা নৌযান শ্রমিক ফেডারেশনের সভাপতি আবুল হাসেম মাস্টার।
ট্রেড ইউনিয়ন কেন্দ্রের মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে অংশগ্রহন করেন বরিশাল মহানগর রিক্সা, ভ্যান, ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়ন, মহানগর দোকান কর্মচারী ইউনয়ন, জেলা নির্মান শ্রমিক ইউনয়ন সহ ১০টি শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।
এর আগে ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নেতাকর্মীরা মানববন্ধন করার জন্য ব্যানার, প্লাকার্ড ও লাল পতাকা নিয়ে সকালে সদর রোডে উপস্থিত হলে অনুমতি না থাকায় পুলিশ তাদের বাঁধা দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *