বরিশালে কিশোরীর রহস্যজনক মৃত্যু, বিচার দাবীতে মানববন্ধন

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের উত্তর সারসী গ্রামে কিশোরী সোনিয়া আক্তারের (১৩) রহস্যজনক মৃত্যুকে হত্যা দাবী করেছে তার পরিবার। এ ঘটনায় জড়িতদের বিচার দাবীতে শুক্রবার মানববন্ধন করেছে এলাকাবাসী। বেলা ১২টায় সারসী গ্রামে এ মানববন্ধনে শতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করন। মানববন্ধনে বক্তারা ওই কিশোরী সোনিয়ার উত্ত্যক্তকারীদের গ্রেফতারের দাবী জানানো হয়। গত মঙ্গলবার সারসী গ্রাম থেকে মাদ্রাসা ছাত্রী সোনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উত্তর সারসী এলাকায় নিজ বাড়ি থেকে গলায় ফাঁস দেয়া অবস্থায় সোনিয়া আক্তার নামের ওই মাদ্রাসা ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের বাসিন্দা আজাহার খানের কন্যা। মৃতের পরিবার থেকে অভিযোগ করা হয়েছে- কোন এক বখাটে ওই কিশোরীকে উত্ত্যক্ত করতো। এ কারণে সে আত্মহত্যা করতে পারে পারে। এদিকে অভিযোগ উঠেছে এ ঘটনায় শান্ত নামে এক কিশোরকে পুলিশ আটক করলেও পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে।
জানা গেছে, কিশোর শান্তকে ছেড়ে দেয়ায় এলাকাবাসির মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এর প্রতিবাদে সোনিয়ার মৃত্যুর সাথে জড়িতদের বিচার দাবীতে শুক্রবার শতাধিক এলাকাবাসী বিক্ষোভ ও মানববন্ধন করেন।
এব্যাপারে বিমানবন্দর থানার ওসি জাহিদ বিন আলম জানান, সোনিয়ার মৃত্যুর রহস্য ময়নাতন্ত এর প্রতিবেদন পেলেই বোঝা যাবে। এ ঘটনায় শান্ত নামে যে কিশোরকে আটক করা হয়েছিল তাকে কেবল জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। তিনি বলেন, ওই এলাকার পরিবেশ এখন শান্ত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *