ত্রাণ কম দিয়ে আত্মসাৎ, আনসার সদস্য লাঞ্চিত

Spread the love

নাগরিক রিপোর্ট: আনসার সদস্যদের জন্য বরাদ্দকৃত ত্রাণে ওজন কম দিয়ে আত্মসাৎ করার অভিযোগে এক আনসার সদস্য কে লাঞ্ছিত করা হয়েছে। লাঞ্ছিত হওয়া ওই আনসার সদস্যের নাম আসলাম গাজী। তিনি আনসার ভিডিপি বরিশাল জেলা কার্যালয় কাশিপুরে ৩৪ বিএন ব্যাটালিয়নে কর্মরত।
আনসার ভিডিপি বরিশাল জেলা কার্যালয় কাশীপুরে কর্মরত বেশ কয়েক জন আনসার সদস্য জানান, করোনা ভাইরাসে আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে ত্রাণ বিতরণ এর জন্য যারা দায়িত্বে ছিলেন তাদের মধ্যে একজন হলো আনসার সদস্য আসলাম গাজী। তিনি ত্রাণ সামগ্রী ওজন দিয়ে আনসার সদস্যদের মধ্যে দিতেন। তবে বরাদ্দকৃত চাল ও তেল পরিমাপের সময় ইসলাম গাজী কম দিয়ে তা থেকে আত্মসাৎ করেছেন। আত্মসাৎকৃত চাল ও সয়াবিন তেল তিনি আনসার-ভিডিপি ভবনের দোতালায় মজুদ রেখেছিলেন। আনসার সদস্যরা বিষয়টি টের পেয়ে চাল ও তেলসহ তাকে হাতেনাতে ধরে ফেলেন।
আনসার সদস্যরা বিষয়টি সহকারী পরিচালক মোহাম্মদ রফির উদ্দিনকে জানালেও আসলাম গাজীর বিরুদ্ধে তেমন কোনো ব্যবস্থা নেয়া হয়নি। তবে অভিযুক্ত আসলাম চাল তেল আত্মসাতের বিষয়টি অস্বীকার করে বলেন তার বিরুদ্ধে একটি পক্ষ ষড়যন্ত্র করছেন। তিনি কখনোই চাল তেল আত্মসাৎ করেন নি।
এ বিষয়ে আনসার ভিডিপি কার্যালয় সহকারী পরিচালক রকিব উদ্দিন জানান, আমার কাছে এখন পর্যন্ত কেউ লিখিত কোনো অভিযোগ করেননি। করলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *