বিএমপির অতিরিক্ত কমিশনার করোনায় আক্রান্ত

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম করোনা পজেটিশ শনাক্ত হয়েছেন। তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।
মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার প্রলয় চিসিম’র শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। রোববার রাতে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার তথ্য প্রকাশ করে শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ।
অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম মুঠোফোনে গণমাধ্যমকে জানান, তিনি নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। এরমধ্যে মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন সদস্যের করোনায় আক্রান্ত হন। তবে তার মধ্যে করোনার কোন লক্ষন ছিল না। এরপর সতর্কতামূলক গত শুক্রবার নমুনা পরীক্ষা করান। রোববার রাতে পজেটিভ রিপোর্ট এসেছে।
প্রলয় চিসিম জানান, এখনও তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। বাসায় থেকে তিনি চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিমের সঙ্গে ফোনে সার্বক্ষনিক যোগযোগ রাখা হচ্ছে। এছাড়া পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোজ নিচ্ছেন। তিনি সুস্থ আছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি প্রয়োজনীয় চিকিৎসা পান, সে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
উল্লেখ্য, বরিশাল মেট্রোপলিটন পুলিশের অন্তত ২০ সদস্য এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন। করোনার উপসর্গে মৃত্যুবরন করেছেন এক কনষ্টবল। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *