সাবেক এমপি স্বপনের পক্ষে করোনা আক্রান্তকে ফলমুল প্রদান

Spread the love

নাগরিক ডেস্ক: গৌরনদী উপজেলাধীন খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে সম্প্রতি একজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। বর্তমানে তিনি বাড়িতেই আইসোলশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। মহামারী করোনা প্রতিরোধে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার সাধারণ মানুষের পাশে দাড়ানোর অংশ হিসেবে গঠিত বরিশাল-১ আসনের বিএনপি দলীয় সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে গঠিত ইআরটি টিমের সদস্যরা মঙ্গলবার আক্রান্ত রোগীর সার্বিক খোঁজখবর নেন।
এসময় তারা গৌরনদী ও আগৈলঝাড়া থেকে নির্বাচিত সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের পক্ষ থেকে কিছু ফলমূল এবং লকডাউন এলাকায় অবস্থিত অন্যান্যদের জন্য স্বাস্থ্য সামগ্রী পৌছে দেন। আক্রান্ত পরিবারের পক্ষে এগুলো গ্রহণ করেন মনির মৃধা। আক্রান্ত রোগী নিজে ফোন করে সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপনের মাধ্যমে সংশ্লিষ্ট সবাইকে কৃতজ্ঞতা ও দোয় চেয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন খাঞ্জাপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক সরদার, ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আজাদ মিয়া, যুবদল নেতা মনির মৃধা, যুবদল নেতা সোহরাব হাওলাদার, উপজেলা ছাত্রদল নেতা ও খাঞ্জাপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক এস,এম ইলিয়াস ও ছাত্রদল নেতা জহিরুল সরদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *