সংসদ সদস্য হাসানাত’র সহধর্মীনির ইন্তেকাল

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ’র স্ত্রী এবং বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মাতা সাহান আরা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….)। রোববার দিবাগত রাত সাড়ে ১১টায় ঢাকা শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিলো ৭২ বছর। তিনি স্বামী, ৩ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছে।
সাহান আরা বেগম কেন্দ্রীয় মহিলা আ’লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এবং বরিশাল জেলা আলীগের সদস্য ছিলেন। বরিশালে তিনি একজন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজ সেবক হিসেবে পরিচিতি লাভ করেছিলেন। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কালরাতে তার পুত্র সুকান্ত বাবুও নিহত হন।
রাজনীতিবিদ সাহান আরা বেগম এর প্রথম জানাজা রাত ৩টায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ^বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। আজ সোমবার সকাল ১০টায় বরিশাল মুসলিম গোরস্থান রোডে দ্বিতীয় জানাজা সম্পন্ন হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
তার শোক জানিয়ে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে, শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বরিশাল বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড: সাদিকুল আরেফিন, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *