চাল চুরির অভিযোগে বরখাস্তকৃত সেই ইউপি চেয়ারম্যান গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়ন পরিষদের চাল চুরির অভিযোগে বরখাস্ত হওয়া চেয়ারম্যান নূরে আলম বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান।
ওসি জানান, উপজেলার স্টীমারঘাট বাজার থেকে ভোরে অভিযান চালিয়ে চেয়ারম্যান নূরে আলমকে গ্রেফতার করা হয়েছে। পড়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।
জানা গেছে, বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের জেলেদের চাল আত্মসাত করার অভিযোগে ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারীর বাড়িতে র‌্যাব অভিযান চালায়। সেখান থেকে ১৮৩ বস্তা চাল উদ্ধার করা হয়। অভিযানকালে চাল পরিমাপে কম দেয়ার অভিযোগে দুই ইউপি সদস্যকে আটক করে র‌্যাব। তবে টের পেয়ে সটকে পরে ইউপি চেয়ারম্যান নূরে আলম বেপারী।
পরে ১৮৩ বস্তা চাল উদ্ধারের ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে চেয়ারমান নূরে আলম বেপারী, তার ভাইসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করে র‌্যাব-৮। এমনকি স্থানীয় সরকার মন্ত্রনালয় চেয়ারম্যান নুরে আলমকে সাময়িক বরখাস্তও করে। ওই মামলায় বাবুগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার আসামী নূরে আলম ব্যাপারীকে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *