ভাঙ্গায় অপহৃত তিন জনকে র‌্যাবের উদ্ধার, আটক-৫

Spread the love

নাগরিক রিপোর্ট: মুরগী বোঝাই পিকাপ সহ ৩জনকে অপহরনের কয়েক ঘন্টার মধ্যে ৫ অপহরনকারীকে আটক করেছে র‌্যাব-৮। এসময় মুরগী বোঝাই পিকআপ সহ অপহৃত ৩জনকে উদ্ধার করা হয়। অপহরনের শিকার ওই ৩জন টাঙ্গাইলের শফিপুর থেকে পটুয়াখালী যাওয়ার পথে ফরিদপুরের হামিরদী ব্রীজ এলাকায় দুর্বিত্তের কবলে পড়ে। এ ঘটনায় মুরগীর মালিক মো: পিন্টু বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। জানা গেছে, মুরগীর ব্যবসা নিয়ে বিরোধে এ ঘটনা ঘটেছে।
মঙ্গলবার র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে- মুরগী ব্যবসায়ী মো. পিন্টু সহ ৩জন ব্যক্তি গত টাঙ্গাইলের শফিপুর থেকে মুরগী নিয়ে একটি পিকআপে পটুয়াখালীর উদ্দেশ্যে যাচ্ছিল। সোমবার ভোর রাতে পিকাপটি ফরিদপুর-ভাঙ্গা মহাসড়কের হামিরদী ব্রীজ এলাকা অতিক্রমকালে একদল দুর্বৃত্ত তাদের আটকে মারধর করে মুরগী বোঝাই পিকাপ সহ ৩জনকে অপহারন করে নিয়ে যায়।
খবর পেয়ে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি টিম ওইদিন সকালে হামিরদী গ্রামে তাৎক্ষনিক অভিযান চালিয়ে অপহরনকারীদের হোতা মাদারীপুরের শিবচরের করিম হাওলাদারকান্দির মো. নুরুল ইসলামের পুত্র মুরাদ হোসেন ও তার ভাই রাশেদ মিয়া, মহিম খা’র পুত্র রাসেল খা, মোবারক হাওলাদারের পুত্র সোহাগ হাওলাদার এবং সাদেক আলী মোড়লের ছেলে ইমরান হোসেন শাহজাহানকে আটক করে।
এ সময় তাদের কাছ থেকে অপহৃত মুরগী ব্যবসায়ী মো: পিন্টু, সবুজ হাওলাদার ও সাইদুল গাজী এবং মুরগী বোঝাই পিকাপটি উদ্ধার করা হয়। পরে আটককৃতদের ভাঙ্গা থানায় সোপর্থ করা হয়েছে। র‌্যাব জানায়, পিন্টু ও আটক মুরাদ হোসেন আগে একত্রে মুরগীর ব্যবসা করত। ব্যবসায়িক লেনদেনজনিত কারনে তাদের ব্যবসা আলাদা হয়ে যায়। কিন্তু তাদের ব্যবসায়ীক লেনদেন অমিমাংসিত থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *