শতবর্ষি শ্বাশুরীকে নির্যাতন করায় পুত্রবধু কারাগারে

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামে খাবার চাওয়ার অপরাধে শতবর্ষি শ্বাশুরীকে নির্যাতন করেছে পুত্রবধু শিখা রাণী। পুলিশ তাকে বুধবার দুপুরে গ্রেফতার করলে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়। তার আগে মঙ্গলবার রাতে বৃদ্ধা গোনেদা বেপারীর নাতি চন্দন সরকার বাদী হয়ে শিখা রানীকে আসামী করে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেন।
আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, খাবার চাওয়ার অপরাধে এক বৃদ্ধাকে নির্যাতনের খবর পেয়ে তিনি গত মঙ্গলবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বৃদ্ধার সঙ্গে কথা বলেন এবং তার চিকিৎসার প্রয়োজনীয় ওষুধ ও খাদ্য সামগ্রী সহায়তা দেন। বৃদ্ধা পুলিশকে জানায়, গত সোমবার দুপুরে খাবার চেয়ে না পেয়ে তার বয়স্কভাতার টাকা ফেরত চান পুত্রবধূর কাছে। এতে ক্ষিপ্ত হয়ে শিখা রানী লাঠি দিয়ে তার ডান হাতে আঘাত করে। এতে তিনি রক্তাত্ব আহত হন। এর দুই মাস আগে করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে ওই বৃদ্ধাকে বাসার বাইরে একটি মন্দিরের সামনে ফেলে রাখে পুত্রবধূ।
ওসি আফজাল জানান, একজন শতবর্ষি নারীকে নির্যাতন অমানবিক। বৃদ্ধার নাতির অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার রাতে থানায় মামলা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত শিখা রানীকে গতকাল বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *