ডেপুটি মেয়রের মনোয়ন পেলেন কাউন্সিলর আজাদ তালুকদার

শেয়ার করুনঃ

সৈয়দ জুয়েল: আয়ারল্যান্ডের শীর্ষ রাজনৈতিক দলের ভিতর ফিনেফল অন্যতম। লিমরিক সিটি কাউন্সিলের ফিনেফলের এ দলটি থেকে ২০১৯ সালে মাইগ্রান্ট কমিউনিটি থেকে আজাদ তালুকদারই প্রথম কাউন্সিলর, যিনি নির্বাচিত হয়ে সেবা করে আসছিলেন আইরিশ কমিউনিটিকে। নির্বাচিত হওয়ার পর- ফিনেফল ছাড়াও অন্য রাজনৈতিক দলগুলোর ভিতরও তার কাজের প্রশংসার পুরস্কার হিসেবে গতকাল ফিনেফলের পক্ষে ডেপুটি মেয়রের মনোয়ন দিলেন দলটি।
আগামী ৩০শে জুন ৪০ জন কাউন্সিলের ভোটের মাধ্যমে নির্বাচিত হবেন মেয়র ও ডেপুটি মেয়র। জয়ের ব্যাপারে বেশ আশাবাদী এ তরুন কাউন্সিলর। নাগরিককে তিনি জানান- গত এক বছরে যে কাজগুলো করেছি,তার মূল্যায়ন আমাদের কাউন্সিলররা করবেন। অধিকাংশ কাউন্সিলররা আমার পাশে থাকবেন বলেও আশ্বাস দিয়েছেন। ৩০ তারিখের নির্বাচনে আজাদ তালুকদার যদি নির্বাচিত হতে পারেন,তাহলে তিনিই হবেন বাংলাদেশীদের মধ্যে প্রথম ডেপুটি মেয়র। ঢাকার গাজীপুর সদরে বেড়ে ওঠা আজাদ তালুকদার আয়ারল্যান্ডে আসার পর ২০০৪ থেকে আয়ারল্যান্ডের স্থানীয় রাজনীতির সাথে জড়িয়ে পরেন। ফিনেফলের রাজনৈতিক মতাদর্শ ধারন করে এগিয়ে যাচ্ছেন বীর দর্পে।

তার এ এগিয়ে চলায় নিজে যেমন সন্মানিত হচ্ছেন,সন্মানিত করছেন এখানের বাংলাদেশীদেরকেও। আর এতে করে বিদেশের মাটিতে বাংলাদেশের নাম আরো উজ্বল হবে। কর্মের মাঝেই সুনামের সাথে বেঁচে থাকতে চান এক জন আজাদ তালুকদার।
নির্বাচিত হলে অনেক ভাল কিছু কাজের পরিকল্পনা নিয়ে এগোতে চান এ কাউন্সিলর। যাতে করে দীর্ঘদিন তাকে মানুষ মনে রাখবেন শ্রদ্ধার সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *