বরিশালে কিশোরীকে আটক রেখে ধর্ষণ, ফুফু গ্রেফতার

Spread the love

নাগিরক রিপোর্ট: বরিশালের আগৈলঝাড়ায় পিতা-মাতাহীন এক কিশোরীকে অপহরণের পর তিন মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে ঘটনার সহায়তাকারী ফুফু আকলিমা বেগম(৫৫) কে গ্রেফতার করেছে পুলিশ। তাকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। এদিকে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, উপজেলার রতœপুর গ্রামের ধর্ষিতা কিশোরীর(১৫) মা মারা গেলে ছোট বোন নিয়ে দাদার পরিবারে আশ্রিত ছিল। বাবা ঢাকায় কাজ করতেন। দাদা-দাদী মারা যাবার পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে ঢাকায় বসবাস শুরু করেন। বাবা ঢাকায় থাকার কারনে অনাথ ওই কিশোরীকে একই বাড়ির ফুফু সম্পর্কের সাহেদ শেখ এর স্ত্রী আকলিমা বেগমকে দেখা-শোনা করে আসছিলেন।
বাড়িতে আকলিমার ভাসুর সহিদ শেখ (৪০) ওরফে সুমনসহ পরিবারের অন্যান্য স্বজনদের যাতায়াতের সুবাদে আসামীদের সাথে ওই কিশোরীর পরিচয় ছিলো। সেই পরিচয়ের সুত্র ধরে গত ১৬ মার্চ সন্ধ্যায় সহিদ শেখ মোবাইল ফোনে কিশোরীকে বাড়ির পাশে রাস্তার উপর তার সাথে দেখা করতে বলে। কিশোরী আত্মীয়তার কারনে সহিদ শেখ এর সাথে দেখা করতে গেলে সেখানে অবস্থান করা পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামের সহিদ শেখ ওরফে সুমন, একই থানার মাহমুদকান্দি গ্রামের সরোয়ার ফরাজীর ছেলে রেজাউল ফরাজী, আকলিমা বেগমসহ অজ্ঞাতনামা ২/৩জন মিলে জোর করে কিশোরীকে অপহরণ করে মোটরসাইকেলে করে পিরোজপুর নিয়ে সহিদ শেখ ওরফে সুমন এর বাড়িতে আটকে রাখে।
গত ১৭ মার্চ রাতে আটক কিশোরীকে সহিদ শেখ ওরফে সুমন জোর পূর্বক ধর্ষণ করে। এর পরে কিশোরীকে প্রায় তিন মাস তার বাড়িতে আটকে রেখে সুমন অব্যাহতভাবে কিশোরীকে ধর্ষণ করে আসছিলো। গত ১০ জুন কৌশলে ধর্ষিতা কিশোরী সেখান থেকে পালিয়ে বাড়ি চলে এসে পরদিন বৃহস্পতিবার ধর্ষকসহ তাদের সহযোগী ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান জানান, অভিযোগ পেয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে ধর্ষণে সহায়তাকারী ধর্ষিতার ফুফু আকলিমা বেগমকে আটক করেছেন। অপহরণ ও ধর্ষণ মামলায় সহায়তাকারী হিসেবে আকলিমাকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *