বরিশালে করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট: বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের করোনা ইউনিটে রোববার সকাল থেকে বিকাল পর্যন্ত করোনার উপসর্গে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া শুক্রবার করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া বরিশাল সরকারি জেনারেল হাসপাতালে চর্ম ও যৌন বিভাগের কনসালটেন্ট ডা. এমদাদ উল্লাহ খানের রিপোটে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।
শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, রোববার বেলা দেড়টায় মারা যান ১৩ বছর শিশু আল মামুন। বরগুনার পাথরঘাটা উপজেলার বহরপুর গ্রামের ওই শিশুটি করোনার উপসর্গ নিয়ে শনিবার দিবাগত সাড়ে ৩টায় হাসপাতালে ভর্তি হয়েছিল। তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
বেলা আড়াইটার দিকে মৃত্যুবরন করেন বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বাসিন্দা ৬০ বছরের বৃদ্ধ লুৎফর রহমান। গত ২ জুন থেকে তিনি করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। তবে তার রিপোর্ট ছিল নিগেটিভ।
এর আগে সকাল সোয়া ৯টায় করেনা ওয়ার্ডে মারা যান ৪০ বছর বয়সী গৃহবধু শিউলি বেগম। তিনি ঝালকাঠী সদর উপজেলার গুয়াটন এলাকার ইকবাল হোসেনের স্ত্রী। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টায় শিউলি বেগমকে হাসপাতালে আনা হয়। মৃত্যুর পরে তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।
এদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত শুক্রবার মৃত্যুবরন করা চিকিৎসক ডা. এমদাদ উল্লাহ খানের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। রোববার এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *