করোনা উপসর্গে পুলিশ কর্মকর্তার মৃত্যু

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট : করোনার উপসর্গ নিয়ে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে মৃত্যুবরন করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) উপ-সহকারী পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমানের (৫৩)। গত ১৭ জুন থেকে তিনি রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান। বুধবার সকাল ৯ টার দিকে হাবিবুর রহমানকে তার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কসলকাঠীতে দাফন করা হয়েছে।
এএসআই হাবিবুর রহমান বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (উত্তর) অফিসে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৯ সালের ১৪ মে পুলিশ বাহিনীতে যোগদান করেন। হাবিবুর রহমান ১ ছেলে ও ১ মেয়ের জনক ছিলেন।
বরিশাল মেট্রোপলিটনের উপ পুলিশকমিশনার (উত্তর) খায়রুল আলম জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে এএসআই হাবিবুর রহমান গত ১৬ জুন বরিশাল পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হন। তার স্বাস্থ্যের অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ১৭ জুন তাকে রাজারবাগ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আগে থেকেই তিনি ডায়াবেটিস ও হেপাটাইটিস বি এর মত সংক্রামক ব্যাধিতে ভুগছিলেন। এরমধ্যে শ^াসকষ্ট ও জ¦রে আক্রন্ত হয়েছিলেন। মঙ্গলবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি হলে সন্ধ্যায় মৃত্যু হয়।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *