বরিশালে করোনা উপসর্গে পুলিশ কর্মকর্তার মৃত্যু

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে করোনা উপসর্গে পুলিশের উপপরিদর্শক (এসআই) মেজবাহউদ্দিন (৫৪) মারা গেছেন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে মারা যান তিনি।
জানা গেছে, পুলিশ কর্মকর্তা মেজবাউদ্দিন পিরোজপুরের বাদুরা এলাকার মো. ফকরুলের ছেলে। তিনি বরগুনার আমতলী থানায় কর্মরত ছিলেন। ১ ছেলে ও ২ মেয়ের জনক ছিলেন তিনি।
শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এস.এম বাকির হোসেন বলেন, সোমবার বিকেল ৪টার পর মুমূর্ষ অবস্থায় মেজবাউদ্দিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। রক্তে অক্সিজেনের পরিমান কম থাকায় তীব্র শ^াসকস্ট হচ্ছিল তার। ভর্তির পর তাকে অক্সিজেন দেয়া হয়। তবে চিকিৎসকদের সকল চেস্টা ব্যর্থ করে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
পরিচালক জানান, মেজবাউদ্দিন করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়েছে।
বরগুনা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন জানান, এস.আই মেজবাউদ্দিন জেলা আর্মড পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে তাকে আমতলী থানায় সংযুক্ত করা হয়েছিল। গত ২৬ জুন তিনি জ¦রে আক্রান্ত হলে ওইদিনই তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে স্বাস্থ্যের অবনতি হলে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে ২৮ জুন ভর্তি করা হয়। সোমবার তাকে বরিশালের শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *