করোনা উপসর্গ নিয়ে হেলিকপ্টারে ঢাকায় পবিপ্রবি উপচার্য

Spread the love

নাগরিক ডেস্ক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ করোনা উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে পড়েন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিমানবাহিনীর হেলিকপ্টরে করে তাকে ঢাকায় আনা হয়েছে। উপাচার্যের স্ত্রী কণিকা মাহফুজও অসুস্থ। তারা দুজনেই সোমবার বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য গিয়েছিলেন।

আইএসপিআর জানায়, পবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ও তার স্ত্রী কণিকা মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য বিমানবাহিনীর হেলিকপ্টারযোগে পটুয়াখালী থেকে ঢাকায় আনা হয়েছে।

পবিপ্রবির জেষ্ঠ অধ্যাপক আ ক ম মোস্তফা জামান কালের কণ্ঠকে বলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ও তার স্ত্রী কয়েক দিন ধরেই জ্বর সঙ্গে কাশিতে আক্রান্ত ছিলেন। তারা দুজনেই সোমবার বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের যান। সেখানে স্থাপিত পিসিআর ল্যাবে দুজনেই নমুনা দিয়েছেন। নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছেন কি-না সে ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না। এমনকি কোথায় তাকে ভর্তি করা হবে, সে ব্যাপারে কেউ নিশ্চিত নন।

তিনি আরো বলেন, উপাচার্য অধ্যাপক ড. হারুনুর রশীদ ও তার স্ত্রী এবং তাদের এক সন্তান সকালে সড়কপথে পটুয়াখালীর উদ্দেশে ক্যাম্পাস ত্যাগ করেন। সকাল সাড়ে ১০টার দিকে পটুয়াখালী পুরাতন বিমানবন্দরে অপেক্ষরত একটি হেলিকপ্টারে করে ঢাকা চলে যান।

শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন কালের কণ্ঠকে বলেন, উপাচার্য ও তার স্ত্রী সোমবার দুপুরের দিকে করোনা পরীক্ষার নমুনা দিয়েছেন। আজ মঙ্গলবার রাত ৯টার দিকে পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *