র‌্যাবের অভিযানে ময়ুর-২ লঞ্চের সুকানি গ্রেফতার

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: ঢাকার বুড়িগঙ্গা নদীতে মর্নি বার্ড নামক লঞ্চ ডুবিতে ৩৪ যাত্রীর মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার অন্যতম আসামি ময়ূর-২ লঞ্চের সুকানি মো. নাসির মৃধাকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার (১৫ জুলাই) ভোরে বাগেরহাট জেলার বন্দর এলাকায় এমভি রাজিব- ২ কার্গো জাহাজ থেকে তাকে গ্রেফতার করা হয়। দুপুর ১টার দিকে বরিশার নগরীর র‌্যাব-৮ এর সদর দফতর থেকে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃত নাসির মৃধা বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ভবানীপুর এলাকার মো. শাহজাহান মৃধার ছেলে।
র‌্যাব- ৮ সুত্র জানায়, লঞ্চ দুর্ঘটনার পর থেকে সুকানী মো. নাসির মৃধা আত্মগোপনে চলে যান। ঘটনার পরপরই ঢাকার বিভিন্ন জায়গা ঘুরে তিনি বাগেরহাটে চলে যান। র‌্যাব-৮ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাসির মৃধার অবস্থান জানতে পেরে বুধবার ভোরে বাগেরহাট জেলার বন্দর এলাকায় অভিযান চালায়। বন্দর এলাকায় অবস্থানরত এমভি রাজিব -২ কার্গো জাহাজ থেকে মো. নাসির মৃধাকে গ্রেফতার করা হয়। তাকে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য, গত ২৯ জুন সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ফরাশগঞ্জ ঘাটের কাছে ময়ূর-২ লঞ্চের ধাক্কায় মর্নিং বার্ড নামের একটি লঞ্চ ডুবে নারী ও শিশুসহ ৩৪ জনের মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন দক্ষিণ কেরানীগঞ্জ থানায় দায়েরকৃত মামলার ৬ নম্বর আসামী সুকানী নাসির মৃধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *