হটলাইনে সাহেদের বিরুদ্ধে ৯২ অভিযোগ

শেয়ার করুনঃ

নাগরিক রিপোর্ট: করোনার নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেওয়ার মামলায় গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ ওরফে সাহেদ করিমের প্রতারণা ও নির্যাতন নিয়ে অভিযোগ জানানোর জন্য চালু হওয়া হটলাইনে গত ২৪ ঘণ্টায় ৯২টি অভিযোগ এসেছে। এরমধ্যে টেলিফোনে ৭২টি ও বাকিগুলো মেইলে এসেছে।

শনিবার সন্ধ্যায় র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এই তথ্য জানান। তিনি বলেন, সাহেদের বিরুদ্ধে নানা ধরনের প্রতারণার অভিযোগ আসছে। ভুক্তভোগীদের আইনি পরামর্শ দেওয়া হচ্ছে।

রিজেন্ট হাসপাতাল জালিয়াতির মামলায় গ্রেপ্তার মো. সাহেদের ব্যাপারে ভুক্তভোগীরা যেকোনো তথ্য বা অভিযোগ বা আইনি সহায়তা পেতে র‌্যাবের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। এক খুদে বার্তায় শুক্রবার এ কথা জানিয়েছিল র‌্যাব। এ জন্য র‌্যাব একটি হটলাইন নম্বর দিয়েছে। নাম্বারটি হলো: ০১৭৭৭৭২০২১১। এ ছাড়া চাইলে ই–মেইলও করা যাবে এই ঠিকানায়: [email protected]

প্রসঙ্গত, গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে অভিযানের পর গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে অস্ত্রসহ সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন তাকে আদালতে হাজির করে রিমান্ড আবেদন করা হলে আদালত সাহেদকে জিজ্ঞাসাবাদে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *