বরিশালে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী পরিষদের ছয় দফা দাবী

Spread the love

নাগরিক রিপোর্ট: ৬ দফা দাবীতে বরিশালে মানববন্ধন করেছে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনীর কর্মচারীরা। বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ বরিশাল শাখার উদ্যোগে মঙ্গলবার নগরীর অশ্বিনী কুমার হলের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উত্থাপিত দাবিগুলো হচ্ছে- ১০ গ্রেডে বেতন প্রদান, পদবী পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা নির্ধারন, চাকুরী বিধি অনুযায়ী কর্মঘন্টা নির্ধারন, কম্পিউটার প্রশিক্ষনের সুযোগ, সরকারি কর্মচারীদের মতো পদোন্নতি প্রদান ও ম্যানেজিং কমিটিতে প্রতিনিধিত্ব পাওয়া।
সংগঠনের জেলা সভাপতি কাজী আব্দুস ছালামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় বাকশিস সভাপতি অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল।
অন্যান্যের মধ্যে বাসশিস নেতা অধ্যাপক আমিনুল ইসলাম খোকন, বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেনী কর্মচারী পরিষদ কেন্দ্রীয় সহসভাপতি জিয়া শাহিন সহ অন্যান্যরা।
বক্তারা বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনীর কর্মচারীদের অবহেলা ও অবজ্ঞা করে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কোনভাবে সম্ভব নয়। তারা অবিলম্বে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের তৃতীয় শ্রেনীর কর্মচারী পরিষদের ৬দফা দাবী মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহŸান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *