ড্রেস রুল অমান্য: গৌরনদীতে তিন এসআই ক্লোজড

Spread the love

নাগরিক রিপোর্ট: ড্রেস রুল অমান্য করে ব্রিফিং প্যারেডে অংশ গ্রহণ করায় বরিশালের গৌরনদী মডেল থানার তিন উপ-পরিদর্শক (এসআই)কে ক্লোজড করা হয়েছে। বুধবার রাতে তাদের পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বরিশাল জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম গৌরনদী থানা পরিদর্শনকালে ৩ পুলিশ কর্মকর্তার অফিসিয়াল পোশাক না থাকায় তা দৃস্টিগোচর হওয়ায় রাতেই এ ব্যবস্থা নেয়া হয়েছে। বৃহস্পতিবার গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।
ক্লোজড হওয়া ৩ কর্মকর্তা হচ্ছেন- গৌরনদী থানার এসআই সাধন কুমার মন্ডল, মো: শরিফুল ইসলাম এবং মো: মিনহাজুল ইসলাম।
গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব হাওলাদার জানান, বরিশাল জেলা পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম (বিপিএম-বার) বুধবার বিকেলের দিকে গৌরনদী মডেল থানা পরিদর্শনে আসেন। এ সময় থানার এসআই সাধন কুমার মন্ডল, মো: শরিফুল ইসলাম, মো: মিনহাজুল ইসলাম ড্রেস রুল অমান্য করে ব্রিফিং প্যারেডে অংশ গ্রহণ করলে বিষয়টি পুলিশ সুপারের দৃষ্টি গোচর হয়।
পোশাক ঠিক না থাকার কারণে ওই তিন এসআইকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করার নির্দেশ দেন পুলিশ সুপার। এর প্রেক্ষিতে বুধবার রাতে থানা থেকে তাদেরকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *