স্বেচ্ছাসেবক দলের নগর সভাপতির উপর হামলা!

Spread the love


নাগরিক রিপোর্ট: বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর উপর হামলা করেছে দলীয় প্রতিপক্ষরা। শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যার পর নগরীর কাটপট্টি সড়ক সংলগ্ন পিন্টুর বাসার সামনে এ হামলা হয়। দুপুরে ম্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে বিএনপির যুগ্ন মহাসচিব মজিবর রহমান সরোয়ার এর পক্ষে শ্লোগান নেয়াকে কেন্দ্র করে বিশৃংখলার জের ধরে এ হামলা হয়েছে। হামলাকারীরা বিএনপি নেতা সরোয়ারের অনুসারী বলে জানা গেছে।


মাহবুবুর রহমান পিন্টু এ তথ্যের সত্যতা অস্বীকার করে বলেছেন, তার উপর হামলার ঘটনা সত্য নয়। অন্যকোন বিচ্ছিন্ন ঘটনা ঘটতে পারে। তবে তিনি স্বীকার করেন যে দুপুরে শ্লোগান দেয়া নিয়ে ঝামেলা হয়েছিল।


স্বেচ্ছাসেবক দলের একাধিক নেতা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যার পর মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর কাটপট্টিরোডস্থ বাসার সামনে একদল ছাত্রদল, যুবদল নেতাকর্মী অবস্থান করে। এক পর্যায়ে পিন্টুকে দেখে তারা অতর্কিত হামলা চালায় তার উপর। এসময় পিন্টুর সাথে থাকা কয়েকজনও হামলার শিকার হন। হামলায় জড়িত এক ছাত্রদল কর্মী বলেন, ছাত্রদলের সাবেক ও বর্তমান কয়েক নেতার নেতৃত্বে কাটপট্টি রোডে সৈয়দ ক্লোথ এর সামনে পিন্টুকে ধরে চর থাপ্পর মারে। এসময় তিনি দৌড়ে বাসায় ঢুকে যায়। হামলাকারীরা মজিবর রহমান সরোয়ারের অনুসারী বলে ওই সুত্র নিশ্চিত করেছে।


প্রসঙ্গত, শুক্রবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় সভা অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় মিছিল নিয়ে সরোয়ারের পক্ষে শ্লোগান দেন। এ নিয়ে মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু ও সাধারন সম্পাদক মশিউর রহমান মঞ্জুর অনুসারীদের মধ্যে মধ্যে সরোয়ার অনুসারীদের উত্তেজনা দেখা দেয়।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *