বাস চাপায় বৃদ্ধ নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ

Spread the love

নাগরিক রিপোর্ট: স্টীলের সেতু পাড় হওয়ার সময় রেলিং ও বাসের মাঝে চাপা পড়ে গণি হাওলাদার (৮০) নামক এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছে স্কুলছাত্রী পূজা (১৬) নামক এক কিশোরী।

রোববার দুপুরে বরিশাল-স্বরূপকাঠী সড়কের উজিরপুরে গুঠিয়া সেতুতে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনার পর ক্ষুদ্ধ স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখলে ওই সড়কে তিনঘন্টা ধরে যানবহন চলাচল বন্ধ হয়ে যায়।
গুঠিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক নিজাম উদ্দিন জানান, হতাহত দুজন গুঠিয়া স্টীলের সেতু পাড় হওয়ার সময় বরিশাল থেকে স্বরূপকাঠীগামী একটি যাত্রীবাহি বাস ওই সেতু অতিক্রম করছিল। সেতুটি সরু হওয়ায় তারা দুজন সেতুর রেলিং ও বাসের মাঝে চাপা পড়ে আহত হন। আহত দুজনকে উদ্ধার করে বরিশাল শেরোবংলা মেডিকেল চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক গণি হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

উপ পরিদর্শক নিজাম উদ্দিন জানান, নিহত গণি হাওলাদার পুলিশের অবসরপ্রাপ্ত উপ পরিদর্শক ছিলেন। তিনি বর্তমানে গুঠিয়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের মসজিদে ইমামতি করতেন। দূর্ঘটনার পর বাস রেখে চালক ও হেলপার পালিয়ে গেছে। ক্ষুদ্ধ লোকজন সড়ক অবরোধ করলেও প্রায় তিনঘন্টা পর তাদের বুঝিয়ে শান্ত করা হয়।


নিহত গণি হাওলাদার উজিরপুরের শংকর গ্রামের বাসিন্দা এবং আহত কিশোরী গুঠিয়া মহেশ চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *