সরকারী কর্মকর্তাকে মারধর, ইউপি চেয়ারম্যান গ্রেফতার

Spread the love

নাগরিক রিপোর্ট: সরকারি কর্মকর্তাকে মারধর করার মামলায় পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যন শাহীন হাওলাদারকে মঙ্গলবার বরিশাল থেকে গ্রেফতার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো. আনসার উদ্দিনকে মারধর করেন ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার। এ ঘটনায় চেয়ারম্যানকে আসামী করে মামলা করেছেন ওই কর্মকর্তা। এরপর থেকে ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার পলাতক ছিলেন। তিনি কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক।


বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মঙ্গলবার বরিশাল নগরের লঞ্চঘাট এলাকা থেকে চেয়ারম্যান শাহীন হাওলাদারকে গ্রেফতার করেছে বাউফলের বগা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. মহিবউল্লাহ। গ্রেফতারের পর মঙ্গলবারই চেয়ারম্যানকে পটুয়াখালী জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরন করা হয়। আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক মহিবুল্লাহ।


কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা মো. আনসার উদ্দিন মামলার এজাহারে অভিযোগ করেছেন, গত বৃহস্পতিবার রাতে তিনি কনকদিয়া বাজারে যান। সেখানে চেয়ারম্যান শাহীন হাওলাদারের সঙ্গে দেখা হলে তার সঙ্গে কথার একপর্যায়ে উপজেলা কৃষি কর্মকর্তা মনিরুজ্জামানের নাম ধরে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। আনসার উদ্দিন মোল্লা এর প্রতিবাদ করলে তাকে মারধর করেন চেয়ারম্যান শাহীন হাওলাদার।


প্রসঙ্গত, ভিজিডি প্রকল্পের আওতায় হতদরিদ্রদের চাল বিতরনের কার্ড বিত্তশালীদের নামে দেয়ার অভিযোগে কনকদিয়া ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদারের বিরুদ্ধে ২০১৬ সালে মামলা করেছে দূর্ণীতি দমন কমিশন। ওই মামলায়ও তিনি কারাভোগ করেছেন। এছাড়া চলতি বছরের এপ্রিলে বনবিভাগের এক কর্মচারীকে মারধর করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *