রোগী অপারেশন থিয়েটারে রেখে পালালেন চিকিৎসক

Spread the love

নাগরিক রিপোর্ট : বাউফলের কালিশুরী কুমারখালী এলাকায় স্লোব বাংলাদেশ নামের একটি বে-সরকারী হাসপাতালে খাদিজা বেগম (৪০) নামের পাঁচ সন্তানের এক জননীর টিউমার অপারেশনের নামে তার জরায়ু কেটে ফেলা হয়েছে। অবস্থা বেগতিক দেখে অপারেশন টেবিলেই রোগী রেখে পালিয়ে গেছেন চিকিৎসক আহম্মেদ কামাল তুষার। রবিবার দুপুরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, উপজেলার কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের জেলে সহিদুল ইসলাম সিকদারের স্ত্রী ও পাঁচ সন্তানের জননী খাদিজা বেগম গত কয়েক দিন ধরে পেটে ব্যাথায় ভুগছিলেন। তার স্বামী শনিবার বিকাল ৪টার দিকে তাকে স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করেন। সংশ্লিষ্টা পরীক্ষা নীরিক্ষার পরে ওই গৃহবধূর পেটে টিউমার হয়েছে বলে জানান। তাই অপারেশন করতে হবে।

রবিবার দুপুর ২টার দিকে ওই গৃহবধূর স্বজনদের না জানিয়ে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। আহম্মেদ কামাল তুষার নামের এক চিকিৎসক তার নিতম্ব থেকে জরায়ু পর্যন্ত কেটে ফেলেন। এর পর অবস্থা বেগতিক দেখে অপারেশ থিয়েটারে তাকে ফেলে রেখে পালিয়ে যান।

পরে ওই হাসপাতালের কয়েকজন নার্স ওই গৃহবধূর কাটা অংশে সেলাই করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৬ টা ওই গৃহবধূর অবস্থা শংকটাপন্ন ।

ওই গৃহবধূর নন্দাইয়া জালাল আহম্মেদ জানান, খাদিজা বেগমের অবস্থা আংশকা জনক। তিনি তীব্র ব্যাথায় কাতারেচ্ছেন। স্লোব হাসপাতাল থেকে তাকে বরিশাল নেয়ার জন্য বলেছেন।

এ ব্যাপারে সংশ্লিষ্ট চিকিৎসক আহম্মেদ কামাল তুষারের ০১৭২৪৪০৪৫৯৫ নম্বরের মোবাইল ফোনে কল দেয়া হলে তা বন্ধ পাওয়া গেছে।

এ বিষয়ে স্লোব বাংলাদেশেশ হাসপাতালের দায়িত্বশীল করো বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *