গৃহবধুকে ধর্ষনের অভিযোগ ভাসুরের বিরুদ্ধে

Spread the love

বরগুনার তালতলীতে সৎ ভাসুরের বিরুদ্ধে ধর্ষন মামলা করেছেন এক গৃহবধু। অভিযুক্ত ভাসুর জালাল মৃধা (৫০) কে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
শনিবার(০৫ ডিসেম্বর) বেলা ১টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৃহবধূকে ধর্ষণের দায়ে মামলা দায়ের ও আসামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার শারিকখালী ইউনিয়নের চাউলাপাড়া এলাকায় গত ৩ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধার দিকে এক গৃহবধূ নিজ বাড়ি থেকে তার নানা বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য রওনা হন। পথে স্থানীয় শাহজাহান তালুকদারের বাড়ির দক্ষিন পাশে সৎ ভাসুর ধান ক্ষেতের পাশে জালাল মৃধা ওৎপেতে থাকেন। গৃহবধূ কাছাকাছি গেলে জালাল মৃধা মুখ চেপে ধান ক্ষেতে নিয়ে তাকে ধর্ষণ করেছে। পরে ৪ ডিসেম্বর গৃহবধূ থানায় এসে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং ১/১২।
মামলার বাদি আরও জানান, তার স্বামী মিলন মৃধা ২০১৫ সালে লিভার ক্যান্সারে মারা গেছেন। । এর পর থেকেই ভাসুর মোঃ জালাল মৃধা (৫০)বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছে। এই কু-প্রস্তাব থেকে রক্ষা পেতে গত দুইমাস আগে তার দেবরকে মনির মৃধাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামী মনির মৃধা ঢাকায় অবস্থান করেন। এই সুযোগে জালাল মৃধা নানা বাড়িতে যাওয়ার সময় মুখ চাপিয়ে ধরে ফসলি জমিতে নিয়ে ধর্ষণ করেছে।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন,গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করি। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *