বাজে আচরণের শাস্তি

Spread the love

নাগরিক ডেস্ক: সতীর্থ খেলোয়াড় নাসুম আহমেদের সঙ্গে বাজে আচরণের পর ক্ষমা চাইলেও শাস্তি থেকে রেহাই পাননি বেক্সিমকো ঢাকার উইকেটরক্ষক মুশফিকুর রহিম। তার ম্যাচ ফি’র ২৫ ভাগ কেটে নেওয়া হয়েছে। একই সঙ্গে তার শৃঙ্খলা রেকর্ড থেকে এক পয়েন্ট কাটা হয়েছে। মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

বিসিবি বিবৃতিতে জানিয়েছে, ক্রিকেট বোর্ডের আচরণ বিধি লঙ্ঘন করায় মুশফিকুর রহিমের ম্যাচ ফি’র ২৫ ভাগ কেটে নেওয়া হয়েছে। একই সঙ্গে সতীর্থ খেলোয়াড়ের সঙ্গে বাজে আচরণের জন্য তার শৃঙ্খলা রেকর্ড থেকেও পয়েন্ট কাটা হয়েছে। যদি এভাবে তার চার পয়েন্ট কাটা হয় তাহলে এক ম্যাচ নিষিদ্ধ হয়ে যাবেন তিনি।

বঙ্গবন্ধু টি-২০ কাপে এলিমিনেটর ম্যাচে বরিশালের বিপক্ষে খেলার সময় ফিল্ডিংয়ে ভুল করার জন্য নাসুম আহমেদের সঙ্গে দুইবার বাজে আচরণ করেছিলেন মুশফিকুর রহিম। দুুইবারই মুশফিকুর রহিমের সঙ্গে নাসুমের ভুল বোঝাবুঝি হয়েছিল। প্রথমবার ভুল বোঝাবুঝি হয়েছিল ১৩তম ওভারে আর দ্বিতীয়বার ১৭তম ওভারে।

একবার তো মুশফিক বল দিয়ে নাসুমকে আঘাত করার পর্যায়ে চলে গিয়েছিলেন। ম্যাচ শেষে অবশ্য মুশফিক নাসুমের কাছে ভুল স্বীকার করেন। এছাড়া মঙ্গলবার সকালে মুশফিকুর রহিম ফেসবুকের মাধ্যমে দুঃখ প্রকাশ করেন এবং নাসুমের সঙ্গে হাসিমুখে তোলা ছবি পোস্ট করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *