মুজিববর্ষ: ববিতে শীতবস্ত্র বিতরণ

Spread the love

নাগরিক রিপোর্ট: মুজিববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন শীতবস্ত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় বিশ্ববিদ্যালয়ের দৈনিক মজুরী ভিত্তিক কর্মচারী ও এলাকার দুস্থদের শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ.দা.) অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীন, শিক্ষক সমিতির সভাপতি মো: আরিফ হোসেন, সাধারন সম্পাদক ড. মোঃ খোরশেদ আলম, প্রক্টর ড. সুব্রত কুমার দাস, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মুহাম্মদ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেরনিয়াবাত উপস্থিত ছিলেন।

উপাচার্য শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে শীতার্তসহ সমাজের অসহায় ও দুস্থ মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান। এক্ষেত্রে উপাচার্য মহোদয় সমাজের বিভিন্ন পর্যায়ের প্রাতিষ্ঠানিক, সাংগঠনিক ও ব্যক্তিপর্যায়ের উদ্যোগের উপর গুরুত্বারোপ করেন।

শীতবস্ত্র বিতরণ শেষে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত ও খনিবিদ্যা বিভাগের নবনির্মিত ‘রিমোট এন্ড সেন্সিং জিআইএস’ ও ‘মিনেরালোজি এন্ড পেট্রোলজি’ নামক দুটি ল্যাব উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *