দৈনিক পটুয়াখালী’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

Spread the love

পটুয়াখালী প্রতিনিধি: ১০ জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী পত্রিকার নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দৈনিক পটুয়াখালীর পুরান বাজারস্থ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ এবং র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দৈনিক পটুয়াখালী’র পুরান বাজার কার্যালয় থেকে র‌্যালী শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শুরু স্থলে শেষ হয়। র‌্যালী শেষ আলোচনা সভায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যার, জেলা আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক জেলা তথ্য অফিসার মোঃ বজলুর রহমান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জি, সাধারন সম্পাদক মোঃ জালাল আহমেদ, প্রেসকøাবের সাবেক সাধারন সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ জাকারিয়া হৃদয়, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ মুজাহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

দৈনিক পটুয়াখালী’র প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার তার স্বাগত বক্তব্যে বলেন, আজ ১০ জানুয়ারী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই দিনটি বাঙালী জাতির জন্য একটি স্মরণীয় দিন। বাঙালী জাতির মুক্তি ও স্বাধীনতার জন্য দীর্ঘ নয় মাস পাকিস্তানে কারাগারে অনেক নির্যাতন জুলুম সহ্য করে এই দিনে জাতির পিতা স্বাধীন বাংলাদেশের মাটিতে প্রত্যাবর্তন করেন। এই ঐতিহাসিক দিনে আমার প্রকাশনা ও সম্পাদনায় দৈনিক পটুয়াখালী প্রকাশনার আত্মপ্রকাশ ঘটে।


১০ জানুয়ারী দৈনিক পটুয়াখালী অষ্টম বর্ষ পেরিয়ে নবম বর্ষে পদার্পন করেছে। এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি দৈনিক পটুয়াখালী পত্রিকার পাঠক ও শুভানুধ্যায়ীদের জানাই বঙ্গবন্ধুর শতবর্ষের প্রাণঢালা শুভেচ্ছা। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ পটুয়াখালী থেকে প্রকাশিত “দৈনিক পটুয়াখালী” পত্রিকা দীর্ঘদিন যাবৎ নিয়মিত প্রকাশিত হয়ে আসছে। প্রখ্যাত লেখক, কলামিষ্ট এবং সাংবাদিকদের কলমের ছোঁয়ায় দৈনিক পটুয়াখালী’র পাঠক প্রিয়তা দিন-দিন বেড়ে চলছে। বস্তুনিষ্ঠ সংবাদ এবং সত্য প্রকাশে দৈনিক পটুয়াখালী পত্রিকা স্থানীয় জনগনের দৃষ্টি আকর্ষন করেছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে।

আলোচনা শেষ বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং দৈনিক পটুয়াখালী’র উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া মিলাদ পরিচালনা করেন পুরান বাজার জামে মসজিদের ইমাম মাও. মোঃ শহিদুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *