আইনশৃঙ্খলা কমিটির সভা শেষে স্বতন্ত্র মেয়র প্রার্থীকে মারধর করলো আ’লীগ কর্মীরা

Spread the love

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : আইনশৃঙ্খলা কমিটির সভা থেকে বের হওয়ার পরই সংঘর্ষে লিপ্ত হলেন বরগুনার পাথরঘাটা পৌরসভার দুই মেয়র প্রার্থীর সমর্থকরা। এতে স্বতন্ত্র প্রার্থীসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। তাদেরকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রোব্বার বিকেল ৫টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত পাথরঘাটা থানার গেটে ও পৌরসভার ১ নং ওয়ার্ডের ঈমান আলী সড়কে স্বতন্ত্র প্রার্থী মাহাবুবুর রহমান খানের বাসার সামনে এ ঘটনা ঘটে। পাথরঘাটা থানার ওসি মোঃ শাহাবদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
জানাগেছে, রোব্বার বিকেল ৩টার সময় পাথরঘাটা উপজেলা পরিষদের সভা কক্ষে বরগুনা জেলা পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর মল্লিক ও জেলা প্রসাশক মোঃ হাবিবুর রহমান সমন্ময় প্রার্থীদের নিয়ে আইন শৃঙ্খলা সভা শেষে মাহাবুব খান বাসায় ফিরছিলাম। এসময় নৌকা মার্কার প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেন আকনের সমর্থকরা ধাওয়া করে থানার গেটের সামনে মাহাবুব রহমান খানকে মারধর করে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাসায় পৌছে দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে রাত পৌনে নয়টার দিকে ছাত্রলীগ কর্মীরা মাহাবুব খানের বাসায় হামলা করলে উভয় পক্ষের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের ৫ নেতাকর্মীসহ প্রার্থী মাহাবুবুর রহমান খান আহত হয়।

এ ঘটনায় নৌকা মার্কার নির্বাচনের প্রধান সমন্নয়কারি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন ছাত্রলীগের ওপর হামলার নিন্দা জানিয়ে দোসী ব্যাক্তিদের আইনের আওতায় আনার দাবী জানান।
নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন আকন জানান, ছাত্রলীগ নেতাকর্মীরা মাহাবুবুর রহমান খানের বাসার সামনে দিয়ে আমার মিটিংএ যাইতে ছিল। এসময় তাদেরকে লক্ষ করে বাসার ছাদের ওপর দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ছাত্রলীগের ৫ কর্মী আহত হয়েছে। এ ব্যাপারে আমি থানায় একটি মামলা করেছি বলে জানান।
এ বিষয় মাহাবুবুর রহমান খান জানান, ছাত্রলীগ কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে আমার বাসার দোতলার ওপরে জানালার গ্লাস ভাংঙ্গার সময় ওই গ্লাস এবং ইট পরে তারা আহত হয়েছে। আমাদের পক্ষ থেকে কোন ইটপাটকেল নিক্ষেপ করা হয়নী।
এব্যাপারে পাথরঘাটা পৌরসভা নির্বাচনের রির্টানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।
পাথরঘাটা থানার ওসি তদন্ত সাইদ আহম্মেদ জানান, এ ব্যাপারে নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন আকন একটি মামলা করেছে। আমরা আসামীদের গ্রেপ্তার করার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *