ছিটকে পড়ার গুঞ্জনে বিসিবিকে সাকিবের চিঠি

Spread the love

নাগরিক ডেস্ক:
চট্টগ্রামে প্রথম টেস্টে ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের টেস্ট থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। গুঞ্জন শোনা যাচ্ছিলো, নিউজিল্যান্ড সফরেও নাকি থাকবেন না তিনি। সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দেয়া এক চিঠিতে সাকিব এই আবেদন করেছেন।

তৃতীয় বারের মতো বাবা হতে চলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। তাই স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকার জন্য এবার যুক্তরাষ্ট্রে থাকতে চান তিনি। কাকতালীয়ভাবে একই সময়ে নিউজিল্যান্ড সফরে যাবার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। ফলে তাকে সফরে না রাখার অনুরোধ করেছেন বিসিবির কাছে।

সাকিবের চিঠির ব্যাপারে ক্রিকেট অপারেশনসের চেয়ারম্যান আকরাম খান বলেন, “আমরা তার কাছ থেকে নিউজিল্যান্ড সফর থেকে ছুটির ব্যাপারে একটি চিঠি পেয়েছি। কারণ, তিনি স্ত্রীর পাশে আমেরিকায় থাকতে চান। আমরা এই ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিইনি।” আগামী ২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিবে টাইগাররা।

কিছুদিন আগেই এক সপ্তাহ পিছিয়েছে নিউজিল্যান্ড সফর। করোনা মাহামারীর কারণে ১৩ মার্চ থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজ শুরু হবে ২০ মার্চ থেকে। উক্ত সফরে স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *