অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের বিশেষ সভা অনুষ্ঠিত

Spread the love

বকুল খান, স্পেন:

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের (আয়েবাপিসি) এক বিশেষ সাধারণ সভা অনলাইনে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান হেলাল এর সভাপতিত্বে এই বিশেষ সাধারণ সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক বকুল খান।

সভায় অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবকে গতিশীল করার লক্ষ্যে সংগঠনের কর্মকর্তা ও সদস্যরা নানা প্রস্তাব উত্থাপন করেন। প্রস্তাব সমূহের মধ্যে ছিল, পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়ন, ওয়েবসাইট, স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে ম্যাগাজিন, আয়েবাপিসির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠান, সদস্যদের জন্য পরিচয় পত্র তৈরি এবং প্রতিমাসে অন্তত একটি করে সভা অনুষ্ঠান ও সর্বোপরি প্রেসক্লাবের একটি সুনির্দিষ্ট নীতিমালা গঠন।

এই বিষয়ে সাধারণ সভাটি আগামী মার্চের প্রথম সোমবার বেলা তিনটায় আবারো অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশেষ সাধারণ সভায় সংগঠনের বক্তব্য রাখেন, উপদেষ্টা মাহবুবুর রহমান, সহ সভাপতি আবু তাহের, জাকির হুসেন সুমন, লাবণ্য চৌধুরী, জাহিদ মোমিন, অর্থ সম্পদক আবুল কালাম মামুন, সহ অর্থ সম্পাদক জুমানা মাহমুদ, সাহিত্য প্রকাশনা সম্পাদক ফকরুদ্দিন রাজি,

আন্তর্জাতিক সম্পাদক সোহেল চৌধুরী, ধর্ম বিষ্যয়ক সম্পাদক, তথ্য ও গবেষনা সম্পাদক মিনহাজ হোসেন, অভিবাসন সম্পাদক আরশাদ সুমন, প্রচার সম্পাদক হুমায়ুন কবির, সিনিয়র সদস্য হাসান মাহমুদ,শাওন আহমেদ, এনায়েত হুসেন সোহেল, মেহেনাস তাব্বাসুম শেলি ও সৈয়দ জুয়েল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *