২৫ ফেব্রয়ারী পটুয়াখালী আইনজীবী সমিতির নির্বাচন

Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির ২০২১-২০২২ খ্রিঃ মেয়াদের ২৫ ফেব্রæয়ারী অনুষ্ঠিতব্য কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি ও সাধারন সম্পাদকসহ নয়টি পদের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদ ব্যতীত ৮টি পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। ১১ ফেব্রæয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহার দিনে ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদটিতে প্রার্থী মোঃ মাসুদ হোসেন তার প্রার্থীতা প্রত্যাহার করায় এ পদে অন্যকোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় আউনজীবী সমিতির ৩৩৬ নং সদস্য ফজিলাতুননেছা বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হচ্ছেন।

অন্যসব পদে প্রতিদ্বন্দী প্রার্থীরা হচ্ছে- সভাপতি পদে মোঃ এনামুল হক ও মোঃ মোখলেছুর রহমান, সহ-সভাপতি পদে আলহাজ¦ মোঃ অঅলমগীর ও মোঃ নিজাম উদ্দিন হেলালী, সাধারন সম্পাদক পদে আলহাজ¦ মোঃ ফিরোজ আলম ও মোঃ আবুল কালাম আজাদ, দুটি সহ-সাধারন সম্পাদক পদে সুব্রত চন্দ্র শীল, মোঃ রফিকুল ইসলাম, মোঃ শাহাবুদ্দিন ও এস.এম তৌফিক হোসেন, লাইব্রেরীয়ান সম্পাদক পদে মোঃ আবদুল্লাহ আল নোমান ও লিটন কুমার বণিক, দুটি সদস্য পদে অরবিন্দ নাগ, মোঃ শাহিন আকন, মোঃ আবু সাঈদ খান ও মোঃ মেহেদী হাসান।

উক্ত আইনজীবী সমিতির নির্বাচনে ৪৩৩ জন ভোটার তাদের ভোট প্রদান করবেন। পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির ২০২১-২০২২ খ্রিঃ মেয়াদের ২৫ ফেব্রæয়ারী অনুষ্ঠিতব্য কার্যনির্বাহী কমিটির নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য তিন সদস্য বিশিস্ট নির্বাচন পরিচালনা কমিটি করা হয়েছে। এ কমিটির চেয়ারম্যান এ্যাডভোকেট আনছার আলী, দুজন সদস্য আলহাজ¦ অঅবুল কাশেম খান ও ল²ী নারায়ন পাল। প্রার্থীরা প্রচার কার্যক্রম শুরু করেছেন। প্রার্থীরা ভোটারদের সাথে কুশল বিনিময় করে পক্ষে ভোট চাচ্ছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *