বরিশালে বিপুল পরিমান সাবমেরিন ক্যাবল উদ্ধার, গ্রেফতার-৪

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশাল নগরীর ২৫নং ওয়ার্ডে সামিট পাওয়ার সংলগ্ন ধোপাবাড়ি সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমান সাবমেরিন ক্যাবলসহ ৪জনকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশের(বিএমপি) গোয়েন্দা বিভাগ। যার মুল্য প্রায় ১০ লাখ টাকা। বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএমপি এ তথ্য জানিয়েছে।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৫ মার্চ নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ আঃ রহমান মুকুল এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নগরীর ২৫নং ওয়ার্ডস্থ সামিট পাওয়ার সংলগ্ন ধোপাবাড়ি সড়কে বরের ভিটায় রমজান হাওলাদার এর টিনশেড বসতঘরে অভিযান চালান।

এসময় ২৫ নং ওয়ার্ডের ধোপাবাড়ি সড়কের বরের ভিটার মো: রফিক হাওলাদারের পুত্র রমজান হাওলাদার(২২), একই ওয়ার্ডের বটতলা জোড়াপোল সংলগ্ন মানিক হাওলাদারের পুত্র মোঃ রানা হাওলাদার(২২), মোল্লাবাড়ি বটতলার মজিবর মোল্লার পুত্র মোঃ আরিফ মোল্লা(২৬) এবং ৩ নং ওয়ার্ডস্থ কড়ই বাড়িয়ার গেন্ডামারা ছোটবগীর মৃতঃ সুন্দর মল্লিকের পুত্র মোঃ জলিল মল্লিক(৪৫) কে গ্রেফতার করা হয়।

অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪টি সাবমেরিন ক্যাবলের খন্ড যার ওজন ৭৩ কেজি, তামার তার যার ওজন দেড়শ কেজি, এ্যালুমিনিয়াম তার যার ওজন ৩৮ কেজি এবং ৮টি সাবমেরিন ক্যাবলের খোলা কাটা পাইপ উদ্ধার করা হয়। বিএমপি জানিয়েছে, তারের মোট ওজন ১৬৮ কেজি এবং মুল্য প্রায় ১০ লাখ টাকা। এ ঘটনায় গ্রেফতারকৃত ৪জন চিহিৃত চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *