বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট’র উদ্বোধন

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক এমপি। প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন। জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার সাইফুল হাসান বাদল ও বিএমপি কমিশনার শাহাবুদ্দিন খান।


১ থেকে ১০ এপ্রিল পর্যন্ত এই ক্রিকেট প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৫০ ওভারের খেলায় দেশের ৮টি বিভাগকে ৪টি জোনে ভাগ করা হয়েছে। ঢাকা বিভাগ ও বিকেএসপি নিয়ে গঠিত জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন, সিলেট ও চট্টগ্রাম বিভাগের খেলোয়াড়দের নিয়ে গঠিত চট্টলা ইস্ট জোন, রংপুর ও রাজশাহী বিভাগ নিয়ে গঠিত বরেন্দ্র নর্থ জোন এবং বরিশাল ও খুলনা বিভাগের খেলোয়াড়দের নিয়ে গঠিত চন্দ্রদ্বীপ সাউথ জোন। লীগ পর্বে মোট ৬টি ম্যাচে পরস্পরের মোকাবেলা করবে। সেরা দুটি দল আগামী ১০ এপ্রিল ফাইনালে মুখোমুখি হবে।


এ প্রতিযোগিতার মধ্য দিয়ে জাতীয় দলের ক্রিকেটার বের হবে আশা করেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। এদিকে করোনা মোকাবিলায় সরকারের দেওয়া ১৮ দফা নির্দেশনা মেনে খেলা চালিয়ে যাওয়ার কথা জানান জেলা প্রশাসক জসীম উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *