‘তোমাকে দেখলে আর আইপিএলে মন বসে না’

Spread the love

নাগরিক ডেস্ক:
টিম ইন্ডিয়ার কক্ষপথ থেকে ছিটকে যাওয়া অল-রাউন্ডার স্টুয়ার্ট বিনির স্ত্রী হিসেবে নয়, বরং মায়ান্তি ল্যাঙ্গারকে স্পোর্টস প্রেজেন্টার হিসেবেই বেশি দর্শক চেনে। আইপিএলের স্টুডিও সঞ্চালনাই হোক, অথবা মাঠে নেমে সাক্ষাত্কার নেওয়া, সব কাজেই সমান পারদর্শী মায়ান্তি।

সোশ্যাল মিডিয়ায় ফাহাদ নামে এক অনুরাগী প্রথমে মায়ান্তির রূপ ও পার্সোনালিটির প্রশংসা করেন। ঠিক তার পরেই তিনি মায়ান্তিকে ডিনার ডেটে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। টুইটটি মায়ান্তির নজর এড়ায়নি। তিনি তার জবাবও দেন।

ফাহাদ লেখেন, ‘যখন আমি তোমাকে দেখি, আমার আর আইপিএলে মন বসে না। ক্লাস ও পার্সোনালিটির যথাযথ মিশ্রণ রয়েছে তোমার মধ্যে। আমার মনে হয় তোমাকে ডিনার ডেটে নিয়ে যাওয়ার যোগ্য আমি। তুমি কত সুন্দরী, সেটা বর্ণনা করার মতো শব্দ নেই আমার কাছে।’

জবাবে মায়ান্তি কার্যত রাজি হয়ে যান ডিনার ডেটে যেতে। যদিও তিনি একটি শর্ত জুড়ে দেন। মায়ান্তি লেখেন, ‘ধন্যবাদ। আমি ও আমার স্বামী তোমার সঙ্গে ডিনারে যেতে পছন্দ করব।’

তবে এমন লক্ষ লক্ষ অনুরাগীর মধ্যে দু-একজন সুন্দরী সঞ্চালিকার প্রতি বাড়তি অনুরাগ দেখাবেন না, এমনটা আবার হয় নাকি। হয়েছেও তাই।

বহু তারকাকে এমন পরিস্থিতির মুখে পড়তে হয় হামেশাই। হয় তাঁরা বিষয়টা এড়িয়ে যান। না হয় ক্ষোভ উগড়ে দেন। মায়ান্তি অবশ্যে তেমন কোনও পথেই হাঁটলেন না। তিনি অত্যন্ত বুদ্ধিমত্তার সঙ্গে জবাব দেন এবং মুখ বন্ধ করে দেন অনুরাগীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *