বরিশালে জাপার সভাপতি হাবুল সদস্য সচিব তাপস

Spread the love

নাগরিক রিপোর্ট:
জাতীয় পার্টি বরিশাল জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি দলীয় গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে ও পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু-এর সুপারিশে এবং বরিশাল বিভাগীয় অতিরিক্ত মহাসচিব রানা মোহাম্মদ সোহেল এমপি’র আবেদন-এর প্রেক্ষিতে এই কমিটি অনুমোদন দেয়া হয়। বৃহস্পতিবার পার্টির দপ্তর সম্পাদক-২ এম এ রাজ্জাক খান এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

পাটির চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুলকে বরিশাল জেলার আহবায়ক ও পার্টির যুগ্ম মহাসচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপসকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু এমপি, প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপি, পার্টির ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক, যুগ্ম-মহাসচিব খরুল আহসান শাহজাদা মুন্সি, শিল্প বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এসএম রহমান পারভেজ, নাসির উদ্দিন সাথী ও রফিকুল ইসলাম গফুর প্রমূখ।

এব্যপারে সদ্য অনুমোদিত জেলা আহবায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল বলেন, জাতীয় পার্টি এই কমিটির নেতৃত্বে ঘুরে দাড়াবে। আগামী নির্বাচনে এর ইতিবাচক ফল দেখা যাবে বলে তিনি আশা প্রকাশ করেন।

সদস্য সচিব ইকবাল হোসেন তাপস বলেন, জাপা দীর্ঘবছর ধরে নেতৃত্ব ভেঙ্গে পড়েছে। তৃনমুল নেতৃত্ব সৃস্টি করে তারা একটি রাজনৈতিক সম্মেলন করতে চান। এর মাধ্যমে বরিশাল জাপার অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে তারা চেস্টা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *