বরিশালে ২১৭ ভূমিহীন পেলেন ঘর ও জমি

Spread the love

নাগরিক রিপোর্ট:
মুজিব বর্ষ উপলক্ষে বরিশালে আশ্রয়ণ প্রকল্পের ২য় ধাপে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ঘর এবং জমি প্রদান করা হয়েছে। রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনলাইনে সারাদেশে এ কার্যক্রম উদ্বোধনকালে বরিশাল অংশে যুক্ত ছিলেন সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগন। প্রকল্পের ২য় ধাপে বরিশালের ২১৭ টি পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান করা হয়।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল, বরিশাল রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মোঃ ইউনুস, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান প্রমূখ।


প্রসঙ্গত, দ্বিতীয় দফায় বরিশাল জেলায় ৫৪৯ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য ঘরে নির্মাণ করা হচ্ছে। এর মধ্যে বরিশাল সদরে ১০০টি, বাকেরগঞ্জে ৫০টি, বাবুগঞ্জে ১০, উজিরপুরে ২৫, মুলাদীতে ৫০, মেহেন্দিগঞ্জে ৬৫টি, হিজলায় ৫৯, গৌরনদীতে ২০টি, আগৈলঝাড়ায় ১৫ এবং বানারীপাড়ায় ১৫৫ টি ঘর রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *