উজিরপুরে ব্যবসায়ী টুনু হত্যার বিচার দাবী, বিক্ষোভ মিছিল

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালের উজিরপুরে আলোচিত ব্যবসায়ী টুনু হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। সোমবার হারতা বন্দরের প্রধান সড়কে বাজার ব্যবসায়ী সমিতি, মোটরযান শ্রমিক ইউনিয়ন ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধনে অংশগ্রহন করেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। এসময় বিক্ষুব্ধরা জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।


দুপুরে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্যবসায়ী, বিশ্বনাথ, কৃষ্ণ, নিখিল চক্রবর্তীসহ অনেকেই বক্তব্য রাখেন। স্থানীয়দের দাবী মিতু ভাংরার সাথে দীর্ঘ ২ বছর ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল টুনুর। একারনেই তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান এলাকাবাসী।


জানা গেছে, ২৫ জুন গভীর রাতে পরকীয়া প্রেমিকা মিতু ভাংরার জামবাড়ী এলাকার ভাড়া বাসার সামনে থেকে বাস কাউন্টারের টিকিট ব্যবসায়ী বাসুদেব চক্রবর্তী(টুনু)কে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে হারতা বাজারে ডাঃ নগেন্দ্র হালদারের ফার্মেসীতে নেয়া হলে সেখানে ভোর সাড়ে ৪ টার দিকে তাকে মৃত্যু ঘোষনা দেয়। পরদিন ২৬ জুন উজিরপুর মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।


এ ঘটনায় ২৭ জুন রবিবার নিহত ব্যবসায়ীর বড় ভাই বরুন চক্রবর্তী বাদী হয়ে মিতু ভাংরাকে প্রধান আসামী ও অজ্ঞাত ৫/৬জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলার প্রধান আসামী মিতু ভাংরাকে ইতোমধ্যে পুীরশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে।


নিহত ব্যবসায়ী বাসুদেব চক্রবর্তী টুনু(৪৫) উপজেলার হারতা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মৃত নারায়ন চক্রবর্তীর ছেলে ও ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য নিখিল চক্রবর্তীর ভাই বাস কাউন্টারের টিকিট ব্যবসায়ী ২ সন্তানের জনক। মিতু ভাংরার জামবাড়ী এলাকার কালাম সরদারের বাড়ীতে ভাড়া থাকেন।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান জানান, হত্যা মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে প্রধান আসামী মিতু ভাংরাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তর প্রতিবেদন পেলে তদন্ত সাপেক্ষে হত্যার রহস্য উৎঘাটন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *