শিল্পী সমিতির সদস্য স্থগিত পরিমনির, অভিনয়ে বাঁধা নেই

Spread the love

নাগরিক ডেস্ক : মাদককাণ্ডে যুক্ত থাকার অভিযোগে চিত্রনায়িকা পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। আজ শনিবার বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থায় (বিএফডিসি) সংবাদ সম্মেলন করে এ কথা জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। সমিতির সদস্যপদ হারালেও অভিনয় করতে বাঁধা নেই পরিমনির।

পরীমনি নির্দোষ প্রমাণিত হওয়ার আগ পর্যন্ত সমিতির সঙ্গে থাকতে পারবেন না। তবে এই সময়ে তার অভিনয় করতে বাধা নেই বলে জানিয়েছেন সমিতির সভাপতি মিশা সওদাগর।

এই খলনায়ক জানান, পরীমনি সংগঠনের কোনো কার্যক্রমে আমন্ত্রণ বা অংশ নিতে পারবেন না। তবে তিনি তার অসমাপ্ত কাজ শেষ করতে পারবেন। গঠনতন্ত্র ও কার্যকরী কমিটির সিদ্ধান্তের জন্যই শুধু স্থগিতের এই ঘোষণা।

মিশা সওদাগর বলেন, ‘এখন তো চলচ্চিত্রের কাজ এমনিতেই কম। পরী চাইলে তার অপমাপ্ত কাজ শেষ করতে পারবেন। অভিনয় চালিয়ে যেতে পারবেন। পরীর বিরুদ্ধে মামলাসহ বেশ কিছু অভিযোগ আসায় তার সদস্যপদ আপাতত স্থগিত হলো। কিন্তু তিনি নির্দোষ প্রমাণিত হলে আবার সদস্যপদ ফিরে পাবেন।’

আজ বেলা পৌনে ৫টায় আয়োজিত এই সংবাদ সম্মেলনে সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান ছাড়াও উপস্থিত ছিলেন সমিতির আইন উপদেষ্টা ব্যারিস্টার কাউছার হোসেন, অরুণা বিশ্বাস, আলীরাজ, ডিপজল, চিত্রনায়ক রুবেলসহ আরও অনেকে। সম্মেলনে পরীর পাশাপাশি একার কথাও উল্লেখ করা হয়।

মিশা জানান, সমিতির গঠনতন্ত্র অনুযায়ী কোনো সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুণ্ন করে কোনো কাজে লিপ্ত হন, সঙ্গে সঙ্গে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত হবে। তাই আজ সর্ব সম্মতিক্রমে পরীর সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করা হয়। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। এর আগে অন্য মামলায় গ্রেপ্তার হন নায়িকা একা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *