শিক্ষা মন্ত্রীর পদত্যাগ দাবী ইসলামী আন্দোলনের

Spread the love

নাগরিক রিপোর্ট : সব কিছু খুলে দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস দিকে ঠেলে দিচ্ছে সরকার। করোনার মধ্যেই সব ধরনের প্রতিষ্ঠান পুরোপুরি খুলে দেয়া হলেও শিক্ষা প্রতিষ্ঠান খোলার ব্যবস্থা না করা শিক্ষা মন্ত্রীর চরম ব্যর্থতা । তাই ব্যর্থতার দায় নিয়ে শিক্ষামন্ত্রীর পদত্যাগ এখন সময়ের দাবি। শনিবার ইসলামী আন্দোলন বাংলাদেশ -বরিশাল মহানগর শাখার উদ্যোগে এক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই এ কথা বলেন।

তিনি আরো বলেন যেখানে সাস্থ্য বিধির তোয়াক্কা না করেই সব ধরনের শিল্প কারখানা,বাজার ঘাট,গণপরিবহন চলছে এমতবস্থায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা জাতির সাথে প্রতারণার সামিল। আর বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান এর শিক্ষাকরা আজ অভাবের তাড়নায় ভিন্ন পেশায় দিকে ধাবিত হচ্ছে এবং মানবেতর জীবন জাপন করছে। শিক্ষকদের সম্মান সমুন্নত রাখতে এবং শিক্ষা ব্যবস্থাকে রক্ষা করতে অতিসত্বর সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জোর দাবি জানিয়েছেন মুফতী ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখা সহ-সভাপতি মাওলানা নাছির আহমেদ কাওছার এর সভাপতিত্বে, সেক্রেটারি মাওলানা লুৎফর রহমান এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী,কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *