বরিশালে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবকের রহস্যজনক মৃত্যু

Spread the love

নাগরিক রিপোর্ট : বরিশালে মাদক নিরাময় কেন্দ্রে যুবকের রহস্যজনক মৃত্যু  বরিশাল নগরীতে ‘হলিকেয়ার’ নামক একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন এক যুবককের রহস্যজনক মৃত্যু ঘটেছে। স্বজনদের অভিযোগ, তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

ওই যুবকের নাম চন্দন সরকার (২৫)। সে আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের চিত্তরঞ্জন সরকারের ছেলে। বরিশাল নগরীর নবগ্রাম সড়কে হলিকেয়ার মাদকাসক্তি নিরাময় কেন্দ্র নামক প্রতিষ্ঠানটির অবস্থান।

হলিকেয়ারের পরিচালক মোস্তাফিজুর রহমান সুমন বলেছেন, চন্দন সরকার মাদকাসক্ত থাকায তাকে হলিকেয়ারে ভর্তি করা হয়। বৃহস্পতিবার মধ্যরাতে সে বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। হত্যার অভিযোগ প্রসঙ্গে সুমন বলেন, তিনিও চান পুলিশের তদন্তেরও মাধ্যমে এ অভিযোগের নিস্পত্তি হোক।

স্বজনরা নির্যাতন করে হত্যার অভিযোগ করায় শুক্রবার দুপুরে চন্দনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালের মর্গে প্রেরন করেছে।

বরিশাল কোতোয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ মো. ফয়সাল হোসেন জানান, স্বজনদের দেয়া অভিযোগের ভিত্তিতে চন্দন সরকারের মৃতদেহ উদ্ধার করে শেবাচিম হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। তবে তার শরীরের আঘাতের চিহৃ নেই বলে জানিয়েছেন পরিদর্শক ফয়সাল।

হলিকেয়ারের কর্মচারীর সবুজ জানান, মাদক আসক্ত চন্দন সরকারকে ২১ দিন আগে ওই প্রতিষ্ঠানটিতে ভর্তিকরা হয়। সে বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে হলিকেয়ারের বাথরুমে ঢোকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *