বরিশালে ২০ পরিবারকে সেলাই মেশিন বিতরন

Spread the love

নাগরিক রিপোর্ট:
বরিশালে দুঃস্থ ও অসহায়দের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২০ টি সেলাই মেশিন বিতরণ করেছে জেলা প্রশাসন। সোমবার দুপুরে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের আয়োজনে এই সেলাই মেশিন বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার|

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসের প্রভাবে মানুষ বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে, অনেকেই হয়েছে কর্মহীন। তাই জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার’র ব্যাক্তিগত উদ্যোগে সুন্দরবন নেভিগেশন গ্রুপ, অমৃত লাল গ্রুপ এবং ইন্দো বাংলা ফার্মাসিটিক্যালের সহযোগিতায় সোমবার ২০টি অসহায় পরিবারকে সেলাই মেশিন উপহার দেয়া হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল-মামুন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক, জেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী, রান এর নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম প্রমূখ।

জেলা প্রশাসক সেলাই মেশিন বিতরনের পাশাপাশি কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এসকল অসহায় পরিবারদের ঋণ প্রদানের জন্য সমাজসেবা কর্মকর্তাদের অনুরোধ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *