নিঁখোজের ২দিন পর স্কুলছাত্রের লাশ মিলল কলাবাগানে

Spread the love

নাগরিক রিপোর্ট : বbYরিশালে এক স্কুলছাত্র নিঁখোজ হওয়ার দুইদিন পর বাড়ি থেকে এক কিলোমিটার দুরে কলাবাগানের মধ্যে লাশ পাওয়া গেছে। তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। স্থানীয়দের দাবী, এক কিশোরীর সঙ্গে ওই স্কুলছাত্রসহ আরো এক কিশোরের প্রেমের সম্পর্কের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে।
নিহত স্কুলছাত্র সাকিয সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে। সে রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল। মঙ্গলবার দুপুরে রাজারচর গ্রামের একটি দূর্গম চরের মধ্যে কলাবাগান থেকে সাকিবের লাশ উদ্ধার করা হয়েছে।
সাকিবের স্বজনরা জানান, গত রোববার সন্ধ্যার দিকে সাকিবের সমবয়সি এক কিশোর এসে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিঁখোজ ছিল। রোববার দুপুরে বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে কলাবাগানের ঝোপ ঝাড়ের মধ্যে স্থানীয়রা তার মৃতদেহ দেখতে পান।
ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারকারী কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, সাকিবের শরীরে আঘাতের চিহৃ রয়েছে। তাকে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মৃতদেহের পচন দেখে ধারনা করা হচ্ছে রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে তাকে হত্যা করা হয়। স্বজনদের বরাত দিয়ে পরিদর্শক মো. লোকমান হোসেন বলেন, রোববার সন্ধ্যায় সাকিবকে বাড়ি থেকে এক কিশোর ডেকে নিয়েছিল।
স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই কিশোরীকে গ্রামের আরেক কিশোর ভালবাসতো। এ নিয়ে দুই কিশোরের দ্বন্দ্বে সাকিব হত্যার শিকার হয়েছে বলে তাদের ধারনা।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য রাজারচর গ্রাম থেকে তিন কিশোর রমজান, আলাউদ্দিন ও জাকিরকে আটক করে থানায় এনেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *