টিআর-কাবিখা লুটপাট ও নিয়োগবানিজ্য করার জন্য তারা জনপ্রতিনিধি হন- মো. মোহসিন

Spread the love

নাগরিক রিপোর্ট : মহাজোটের শরীক জাসদের (ইনু) কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক মো. মোহসিন বুধবার রাতে বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন এবং হিন্দু ধর্মলম্বীদের সঙ্গে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। তিনি দাড়িয়ালের সিদ্দিক বাজার, শর্শি ও কামারখালী বাজার সর্বজনীন পূজামন্ডপ পরিদর্শনে গেলে মন্দির কমিটির নেতৃবৃন্দ তাকে ফুল ছিটিয়ে আভ্যর্থনা জানান।
মো. মহসিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশে সম্প্রদায়িক শক্তির ঠাই নেই জানিয়ে সনাতনী ধর্মালম্বীদের উদ্দেশ্যে বলেন, ‘যেকোন প্রয়োজনে আমরা সর্বশক্তি দিয়ে আপনাদের পাশে থাকবো। আপনাদের ভয় পাওয়ার কিছু নেই। আপনারাও আমাদের মতো এদেশের মাটির সন্তান। আপনারা বুক ফুলিয়ে চলবেন’।
মো. মহসিন বাকেরগঞ্জের উন্নয়ন কর্মকান্ডে বর্তমান সংসদ সদস্যর রতœা আমিনের উদাসীনতায় ক্ষোভ প্রকাশ করে বলেন, রূহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী পালাক্রমে প্রায় ৩০ বছর বাকেরগঞ্জ উপজেলার জনপ্রতিধিত্ব করছেন। তারা টিআর-কাবিখা লুটপাটও স্কুল-কলেজে নিয়োগ বানিজ্য করার জন্য এখানে জনপ্রতিনিধি হন। এই পরিবারটির বিরুদ্ধে আগামী নির্বাচনে ভোটারদের সচেতন হওয়ার আহ্বান জানান মো. মহসিন।
তিনি বলেন, ‘জনপ্রতিনিধি না হলেও আমার চেষ্টায় বরিশাল-নেহালগঞ্জ-বাউফল সড়ক ও গোমা সেতু নির্মানের কাজ চলছে। কাটাটিয়া ফেরী চালু হয়েছে আমার চেষ্টায়। এলাকার সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে অবদান রেখে যাচ্ছি। জনপ্রতিনিধি না হতে পারলেও আমি এখনকার মতোই আপনাদের পাশে থাকবো’।
কৃষকলীগের জেলার সাংগঠনিক সম্পাদক মো. পান্না, দাড়িয়াল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াজ হাওলাদার, জাসদের বাকেরগঞ্জ উপজেলার সভাপতি মো, ছানা উপস্থিত থেকে এসব অনুষ্ঠানে বক্তৃতা করেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *