দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে লিফলেট বিতরণ

Spread the love

নাগরিক রিপোর্ট:
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জ্বালানী তেলের দাম-গণপরিবহণে ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ও খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার দাবিতে বরিশালে আলোচনা সভা ও লিফলেট বিতরণ করেছে কৃষক দলের নেতারা। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নগরীর সদর রোডস্থ দলীয় কার্যালয়ে শনিবার বেলা ১১টার দিকে সভা শেষে নগরীতে লিফলেট বিতরণ করা হয়।

বরিশাল জেলা কৃষকদল আহ্বায়ক এইচএম মহসিন আলমের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সদস্য সচিব সফরুল আলম সপ্রু, বরিশাল সদর উপজেলা বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা, মহানগর কৃষক দলের আহ্বায়ক আঃ রসিদ চৌধুরী, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম আনোয়ার ও আল আমিন, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক মোঃ জসিম ও সেলিম মাঝি ও কোতয়ালী সদস্য সচিব সাইদুর রহমান লিটু প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে প্রায় একই কথা বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে দেশের মানুষের জীবনযাত্রার মান ব্যাহত হচ্ছে। জ্বালানী তেলের দাম বৃদ্ধির অজুহাতে লঞ্চ-বাসসহ সব গণপরিবহণের ভাড়া বৃদ্ধি করা হয়েছে। মানুষের আয় বাড়ছে না তারপরও সব কিছুর দাম অপ্রত্যাশিতভাবে বেড়ে যাওয়ায় জনগণ চরম বিপাকে পড়েছেন। এসময় দেশের তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবি জানান বক্তারা।

সভা শেষে নেতারা নগরীর ফরিয়াপট্টি, পোর্টরোড, সদরঘাট রোড, কলাপট্টি এলাকার পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *